ইন্দিরা গান্ধী চরিত্রে রাভিনা

0
70

‘কেজিএফ-চ্যাপ্টার ওয়ান’ ছবিটি মুক্তির পর বক্স অফিসে রীতিমতো সাইক্লোন তুলেছিল। এই সাফল্যের রেশ না কাটতেই ঘোষণা করা হয়েছিল, ছবির পরবর্তী সিকুয়েলে দেখা যাবে রাভিনা টেন্ডনকে। সুঅভিনয়ের জন্য তাকে ছবিতে অন্তর্ভুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন, প্রযোজনার সঙ্গে যুক্ত কর্মকর্তারা।

কিন্তু কোন চরিত্রে রাভিনা অভিনয় করবেন, সেটি এতদিন জানা ছিল না কারো। অবশেষে ভারতীয় এক সংবাদমাধ্যম তা প্রকাশ করল। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশ করা হয় ‘কেজিএফ-চ্যাপ্টার টু’তে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে রাভিনাকে।

বর্তমানে এর শুটিং চলছে ভারতের কন্নড় রাজ্যের কোলার গোল্ড ফিল্ডসে। এ ছাড়াও প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ-চ্যাপ্টার টু’তে ভিলেন হিসেবে থাকবেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। এ ছবির মাধ্যমে সঞ্জয় দত্তের দক্ষিণী সিনেমায় অভিষেক হবে।

গত বছরের ২১ ডিসেম্বর ভারতের আড়াই হাজার স্ট্ক্রিনে মুক্তি দেওয়া হয়েছিল ‘কেজিএফ-চ্যাপ্টার ওয়ান’। বক্স অফিস থেকে সিনেমাটি আয় করেছিল ২৫০ কোটি রুপিরও বেশি। যেখানে এর নির্মাণে খরচ হয়েছিল মাত্র ৮০ কোটি রুপি! ছবির দ্বিতীয় কিস্তিও দর্শকের মাঝে আলোড়ন তুলবে- এমনই প্রত্যাশা ছবির নির্মাতাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here